ফেনী

২৯ আসামির জামিন নামঞ্জুর, দু’জনের এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ

ফেনী: ফেনীর ফুলগাজী উপজেলার সাবেক চেয়ারম্যান একরাম হত্যা মামলার চার্জশিটভুক্ত ২৯ আসামির জামিন আবেদন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত।

এদিকে, ৩১ আসামির মধ্যে দুই আসামি এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করছে। এ কারণে তাদের আদালতে হাজির করা হয়নি। এরা হলেন-চার্জশটিভুক্ত দুই আসামি জাহিদ হোসেন ভূঞাঁ ও আরমান হোসেন কাউসার।

ফেনী জেল সুপার শংকর মজুমদার এ তথ্য নিশ্চিত করেন।

ফেনী কোর্ট পরিদর্শক আবু জাফর মোহম্মদ সালেহ জানান, বুধবার কড়া নিরাপত্তার মধ্যে ফেনী কারাগার থেকে আসামিদের ফেনীর জ্যেষ্ঠ বিচারিক হাকীম আলমগীর মোহাম্মদ ফারুকীর আদালতে আনা হয়। আদালত আসামিদের জামিন নামঞ্জুর করে প্রত্যেককে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

আগামী ২২ এপ্রিল মামলার পরবর্তী শুনানির দিন ধার্য করা হয়। এ তারিখে আসামিদের আদালতে হাজিরের নির্দেশ দিয়েছেন বলে জানিয়েছেন এই কর্মকর্তা।

গত বছরের ২০ মে ফেনী শহরের একাডেমি এলাকায় বিলাসী সিনেমা হলের সামনে প্রকাশ্য দিবালোকে উপজেলা চেয়ারম্যান ও ফুলগাজী উপজেলা আওয়ামী লীগের সভাপতি একরামুল হক একরামকে গুলি করে ও পুড়িয়ে হত্যা করে দুর্বৃত্তরা।

২৮ আগস্ট ফেনী মডেল থানার তদন্তের দায়িত্বে থাকা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ ৫৬ জনকে আসামি করে মামলার চার্জশিট দেন।

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *