প্রবাসী

ফেনী সমিতি মালয়েশিয়ার ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা

feni samity malaysia

মালয়েশিয়া প্রবাসী ফেনী ফোরাম এর সংগঠন ”ফেনী সমিতি মালয়েশিয়া”র উদ্যেগে আলোচনা সভা ও ইফতার মাহফিল বৃহস্পতিবার কুয়ালালামপুরের অভিজাত বাংলাদেশী রেষ্টুরেন্ট রসনা বিলাসে অনুষ্ঠিত হয়েছে ।

ফেনী সমিতি মালয়েশিয়ার অন্যতম সদস্য মো: দেলওয়ার হোসেনের পবিত্র দোয়া, মোনাজাতের মধ্য দিয়ে জহিরুল ইসলাম হিরনের পরিচালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফেনী সমিতি মালয়েশিয়ার অন্যতম উদ্যেক্তা ব্যবসায়ী পেয়ার আহমেদ আকাশ ।

অতিথি হিসেবে উপস্হিত ছিলেন মালয়েশিয়া বাংলাদেশ কমিউনিটি প্রেসক্লাবের সভাপতি এস এম রহমান পারভেজ, ফেনী সমিতি মালয়েশিয়ার উদ্যেক্তা ও বিশিষ্ট ব্যবসায়ী জনাব, মনসুর আল বাশার সোহেল, বিশিষ্ট ব্যবসায়ী জনাব, আবুল হোসেন সুমন ও মো: সেলিম ।

অনুষ্ঠানে প্যালেস্টাইন সহ সকল মুসলিম উম্মাহর জন্য বিশেষ দোয়া করা হয় এবং ফেনীর যে কোন উন্নয়নে যার যার অবস্হান থেকে অবদান রাখার সংকল্প ব্যক্ত করেন উপস্হিত ফেনী প্রাবাসীরা ।

আরও উপস্হিত ছিলেন সালেহ আহমেদ সাগর, মো: জুয়েল, মো: মমিনুল হক, নিজাম উদ্দিন, মো: ইউছুফ, আশরাফ, মো: মুসা, দীন মোহাম্মদ, ইমাম, মালয়েশিয়ায় অবস্হানরত ফেনীর ব্যবসায়ী বৃন্দ, মালয়েশিয়া বিভিন্ন কলেজ ও ভার্সিটিতে অধ্যায়নরত ফেনীর শিক্ষার্থী বৃন্দ সহ মালয়েশিয়ার বিভিন্ন স্হানে কর্ম্রত ফেনীর প্রবাসী বৃন্দ ।

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *