অর্থনীতি

ফেনীর মার্কেট বাজরাঙ্গী ভাইজান-দিলওয়ালে’র দখলে

ঈদ কেনা কাটায় ফেনীর বিপনী বিতান গুলো দখলে নিয়েছে বাজরাঙ্গী ভাইজান ও দিলওয়ালে পোশাক। ভারতীয় ছবির নামে বের হওয়া এসব পোশাক কিনতে অভিজাত মার্কেট গুলোতে তরুনীরা ভিড় জমাচ্ছেন।

natunfeni03

সরেজমিন গিয়ে দেখা যায়, শহরের বিপনী বিতান গুলোতে প্রদর্শিত হচ্ছে নানা ধরণের পোশাক। রমজানের শুরুতে ক্রেতাদের উপস্থিতি কম থাকলেও তাদের চোখ ভারতীয় চ্যানেলের সিরিয়াল বা ছবির নাম ও নায়িকাদের নামে বের হওয়া পোশাকগুলোতে। পাখি, কিরণমালা, ঝিলিক ব্যাপক জনপ্রিয়তা পায়। এবার বলিউড ছবির নামানুসারে বেশ কয়েকটি পোশাক আলোচনায় এসেছে। বাজরাঙ্গী ভাইজান ১ হাজার ৫শ’ থেকে ৪ হাজার টাকায়, দিলওয়ালে ১ হাজার ৫শ’ থেকে ৩ হাজার টাকায়, মাস্তানী ৩ হাজার ৫শ’ থেকে ৭ হাজার টাকায়, চায়না টপস ১হাজার ৫শ’ থেকে ২ হাজার ৫শ’ টাকায়, স্কাট ১ হাজার ৫শ’ থেকে ৩হাজার টাকায়, ল্যাহেঙ্গা ১ হাজার ৫শ’ থেকে ৮ হাজার টাকায়, লং ফ্রগ ২হাজার ৮শ’ থেকে সর্বোচ্চ ৫ হাজার টাকায়, ফেন্সী ফ্রগ ১ হাজার ৫শ’ থেকে ৪ হাজার টাকায়, স্কাট ১ হাজার ৫শ’ থেকে ২ হাজার ৮শ’ টাকায় পাওয়া যাচ্ছে।

natunfeni41

এছাড়াও ফিউর বড়ি শাড়ী ৫ হাজার ৫শ’ থেকে ১৫ হাজার টাকায়, সিল্ক ২ হাজার ৫শ’ থেকে ১৮হাজার টাকায়, জড়জেট নেট ৭হাজার ৫শ’ থেকে ৯ হাজার ৫শ’ টাকায়, রেশম ৩ হাজার ৫শ’ থেকে ৮ হাজার ৫শ’ টাকায়, কটন ১ হাজার ৫শ’ থেকে ৪ হাজার ৫শ’ টাকায় কিনতে পারবেন ক্রেতারা।

শহরের গ্র্যান্ড হক টাওয়ারের জামানস্ এক্সক্লুসিভ’র সত্ত্বাধিকারী মো: এয়াসিন উদ্দিন খান নতুন ফেনী’কে জানান, বিগত কয়েক বছরে ধরে সিরিয়াল ও ছবির নামে বের হওয়া পোশাক বেশ জনপ্রিয়তা পেয়েছে। এবারও বলিউড’র দুটি বিখ্যাত ছবির নামে মেয়েদের পোশাক বের হয়েছে। ইতিমধ্যে পোশাক দুটি ব্যাপক সাড়া ফেলেছে।

মায়াবী রাজকন্যা ড্রিম টার্চ’র সত্ত্বাধীকারী শামসুল আলম জানান, ক্রেতাদের কথা চিন্তা করে দোকানীরা বাহারী ডিজাইনের পোশাক প্রদর্শন করেছে। ক্রেতাদের আগ্রহ থাকায় ফিল্ম কিংবা নায়িকাদের নামে বের হওয়া পোশাকগুলোর প্রতি আকর্ষণ থাকছে বেশি।

সুত্র:নতুন ফেনী।

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *