অপরাধ অর্থনীতি ফেনী

ফেনীতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান, পৃথক অপরাধে ৮০ হাজার টাকা জরিমানা

ফেনীতে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে বিভিন্ন অপরাধে ২১ জনকে ৮০ হাজার টাকা জরিমান করেছে। আজ দুপুরে ঢাকা চট্রগ্রাম মহাসড়কের ফেনী মহিপাল এলাকা ও শহীদ শহীদুল্লাহ কায়সার শহরের রাস্তা ও ফুটপাত অবৈধ দখলমুক্ত রাখতে এই ষাঁড়াশি অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত।

ফেনী জেলা প্রশাসনের উদ্যোগে ১ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও পুলিশকে সাথে নিয়ে এ অভিযানের নেতৃত্ব দেন ফেনী সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা পিকেএম এনামুল করিম। এ সময় শহরের শহীদ শহীদুল্লাহ কায়সার সড়ক থেকে মহিপাল ও ট্রাংক রোডের ফুটপাতের অবৈধ দখলদারদের উচ্ছেদ করা হয়।

এসময় ফুটপাতে মটরসাইকেল রেখে মানুষের চলাচলের বাঁধার অপরাধে ১৫ জন মটরসাইকেল মালিকের কাছ থেকে জরিমানা করেন ভ্রাম্যমান আদালত। এ ছাড়া শহীদ শহীদুল্লাহ কায়সার রোডের শাহআলম টাওয়ারের নীচতলায় রোজ র্গাডেন রেস্টুরেন্টকে লাইসেন্স না থাকায় ৬ হাজার টাকা ও মহিপালের মধুমেলা ব্রেড এন্ড সুইটসকে বিক্রির জন্য রাখা দইয়ে মেয়াদ উল্ল্যেখ না থাকায় ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। ভ্রাম্যমান আদালত এ সময় সকল ব্যবসায়ীদের ভবিষ্যতের জন্য সতর্ক করে দেন। এবং শহরের রাস্তা ও ফুটপাত অবৈধ দখলমুক্ত রাখতে এই অভিযান অব্যাহত থাকার কথাও বলেন।

সুত্র: বিসিসিনিউজ

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *