ছাগলনাইয়া

ছাগলনাইয়ায় প্রবাসীর বাড়িতে ডাকাতি

dakati

ফেনীর ছাগলনাইয়া পৌরসভার দক্ষিণ সতর নদীর কূল ওয়ার্ডের সউদি আরব প্রবাসী কপিল উদ্দিনের বাড়িতে  বুধবার দিবাগতরাত সাড়ে ৩টায় এক দুর্ধর্ষ ডাকাতি সংঘঠিত হয়েছে। 

 
এসময়  ডাকাত দল নগদ ২লক্ষ টাকা ও ৫ভরি স্বর্ণালংকারসহ মোট ৫লক্ষাধিক টাকার মালামাল লুটে নিয়ে যায়। ডাকাতদের হামলায় প্রবাসী কপিল উদ্দিনের মাতা বিবি হাওয়া (৬০) ও স্ত্রী শামীমা নাসরিন গুরুতর আহত হয়েছে। 
 
ক্ষতিগ্রস্থ পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, দক্ষিণ সতর নদীর কূল ওয়ার্ডের মৃত শরীফ হোসেনের পুত্র সউদী প্রবাসী কপিল উদ্দিনের পরিবারের সদস্যরা রমজানের সেহেরী খেয়ে ফজরের নামাজের প্রস্তুতি নেয়ার সময় বুধবার দিবাগতরাত সাড়ে ৩টায় এলাকার চিহ্নিত ডাকাত রনজুর নেতৃত্বে ডাকাতদল হানাদেয়। 
 
ঘরে থাকা প্রবাসী কপিল উদ্দিনের মাতা বিবি হাওয়া (৬০) ও স্ত্রী শামীমা নাসরিনকে হাত, পা ও মুখ বেঁধে ২টি কক্ষে আটকে রেখে বেদম মারধর করে নির্যাতন চালায় এবং শিশু কন্যা নিহা (৪) ও ইশতিহাকে (১) জবাই করে হত্যায় ভয় দেখিয়ে আলমিরা ভেঙ্গে নগদ ২লক্ষ টাকা ও ৫ভরি স্বর্ণালংকারসহ মোট ৫লক্ষাধিক টাকার মালামাল লুটে নিয়ে যায়। স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় বিবি হাওয়াকে উদ্ধার করে ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। 
 
এ ব্যাপারে বিবি হাওয়া বাদী হয়ে ছাগলনাইয়া থানায় মামলা দায়ের করেছে। পুলিশ একই গ্রামের মনির আহাম্মদ নামের একজনকে আটক করেছে। একটি প্রভাবশালী মহল ডাকাতদেরকে বাঁচানোর জন্য জোর তদবির চালাচ্ছে।

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *